হট লুকসএ যে কোনও বলিউড নায়িকাকে টেক্কা দিতে পারেন আমাদের মনামী।

Spread the love

মনামী ঘোষ কে না চেনেন? বাংলা সিরিয়ালের দৌলতে বসিরহাটের এই মেয়েটিকে সবাই চেনেন।সাতকাহন সিরিয়ালে অভিনয়ের পর মনামীকে আর পিছনে তাকাতে হয়নি।কিন্তু সিরিয়ালের অন্য নায়িকাদের চেয়ে মনামীর U.S.P., কিন্তু অন্য জায়গায়।সেটা হল তাঁর স্লিম, কিউট ,হট লুকস।নিচের ছবিগুলো দেখলেই আপনি বুঝতে পারবেন। ।বসিরহাটের H.M.D. Girls High School এর প্রাক্তনী,শুধু ভালো অভিনেত্রীই নন।তিনি যথেষ্ট আকর্ষণীয়া….

দেখে অবাক হচ্ছেন।হ্যাঁ এটাই মনামী, আপনারা যাকে বাংলা সিরিয়াল দেখেন।হ্যাঁ, 10 বছরের বেশি ইন্ডাস্ট্রিতে থাকার পরেও।মনামী তাঁর ফিগারকে দারুণ ভাবে মেনটেন করতে পেরেছেন।

Wow!!!What a Fantastic body tone…….এই তন্বী ফিগারের রহস্য কী?তাহলে মনামীর মুখ থেকেই শুনুন।কী তাঁর এই স্লিম ,ট্রিম বডি টোন্ এর রহস্য?খুব মন দিয়ে শুনতে হবে। তাহলেই বুঝতে পারবেন যে কি করে মনামি।তাঁর ফিগারকে মেনটেন করেন।

তাহলে বুঝলেন তো যে কী করে মনামী তাঁর এত সুন্দর ফিগার মেনটেন করেন। অনেক হয়তো বুঝতে পারলেন না,যারা বুঝতে পারলেন না তাঁদের বলব যে আরও কয়েকবার ভিডিওটা দেখুন,তাহলেই বুঝে যাবেন.তাও যদি না বুঝতে পারেন।অগত্যা আমাকেই বলে দিতে হবে। রহস্যটা কী?

গানটিতেই রহস্যটি বলা আছে ,যে নিজের সাথে সবসময় লড়াই করতে হবে(for betterment of own) । নিজের সাথে লড়াই বলতে, প্রপার ডায়েট, প্রপার একসারসাইজ ,ডিসিপ্লিন লাইফ সবকিছুই…… স্লিম ট্রিম ফিগারের রহস্য। এছাড়া মনকে সব সময় আনন্দময় রাখতে হবে যা আপনার যৌবনকে ধরে রাখবে।আশা করি বুঝতে পেরেছেন মনামীর এই স্লিম,ট্রিম ফিগারের রহস্য।

…..ও সোহাগিনী চপলা কামিনী তুমি সত্যিই সুন্দরী……..

ছবি তো অনেক হলো। চলুন এবার মনামীর সাথে একটু বেড়িয়ে আসি সত্যি বসিরহাটের এই মেয়েটি এতই মনমোহিনী যে আপনি চোখ ফেরাতে পারবেন না।

মনামী যখন মোহময়ী

মনামী যখন জলপরি

মনামী যখন দোলপরি

মনামী যখন চপল বালিকা

পরিশেষে মনামী যখন সুন্দরী তন্বী বাঙালি বধূ

আজ এই পর্যন্তই।তবে আপনি কি জানেন মনামীর নেশা কি ? মনামীর একটি আশ্চর্য রকমের নেশা আছেজানতে হলে পরের পোস্টের জন্য অপেক্ষা করুন। Bye. Have a nice day.ও হ্যাঁ ,সাবস্ক্রাইব ,Share করতে ভুলবেন না তাহলে কিন্তু আপনি অনেক কিছু মিস করে যাবেন।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *