টেনশন ,চিন্তা দুরে থাক ,আসুন জীবনের নির্মল আনন্দ উপভোগ করি।

Spread the love

টেনশন, চিন্তা, দুর্ভাবনা , এই তো রোজকার জীবনের নিত্তনৈমিত্তিক ঘটনা। এর মধ্যে একটু হাসি আমাদের জীবনকে যেন একটু স্বস্তি দেয়। আর তাই, কিছু হাসি-মজার ঘটনা নিয়ে আমাদের আজকের কড়চা, যা দেখে আপনি সত্যিই মজা পাবেন ,পাবেন কিছুটা স্বস্তিও । আসুন প্রাণ খুলে কিছুটা হেসে নিই ।

আজকে আমরা নিয়ে এসেছি কিছু সুপরিচিত হিন্দি ছবির মজার ক্লিপিংস। প্রথম ক্লিপটি শাহিদ কাপুর,রাজপাল যাদব,ওমপুরী অভিনীত “চুপকে চুপকে ” ছবি থেকে নেওয়া , হয়তো আপনারা এই ছবিটি দেখেছেন তবু আরেকবার দেখলেও কিন্তু হাসতে হাসতে আপনার দম বেরিয়ে যাবে।

পরের ক্লিপটি দেখলে আপনি বুঝতে পারবেন অভিনেতারা যদি ট্যালেন্টেড হন তাহলে সম্মিলিত পারফরমেন্স কি দুর্দান্ত হতে পারে ! আপনি এদের কীর্তিকলাপ দেখে না হেসে থাকতে পারবেন না । আসৱানি থেকে অক্ষয় কুমার কিংবা রাজপাল যাদব সবার অভিনয়ই অনবদ্য। কুর্নিশ এদের সবাইকে।

এবার যে ভিডিওটি আপনাদের দেখাবো তা ছোট্ট হলেও দারুণ মজাদার। দুর্ভাগ্য যে কি ভোগাতে পারে তা দেখতে পাবেন এখানে। গল্পটি হল এরকম যে, রাজপাল যাদব নায়িকা তনুশ্রী দত্তের পর্দার দাদু ওম পুরীর সাথে খাতির জামাতে যাবে নাতনির সাথে ভাব জমানোর আশায়। কিন্তু হায়, বিধি বাম, কি ভেবেছিলো আর কি হল!!!

আবার, ফিরে আসব সেই রাজপাল যাদবকে নিয়েই। হাসাতে এই অভিনেতার জবাব নেই , কথা বলার ভঙ্গি,আচার আচরণ, সব মিলিয়ে এমন আবিষ্ট করে রাখেন , যে আপনি না হেসে পারবেনই না। কুকর্ম করতে গিয়ে কি মারটাই না খেলেন, তা দেখলে আপনি হেসে কুটিপাটি হতে বাধ্য!

সবশেষে এ কথা স্বীকার করতেই হবে যে বিনোদন জগতে রাজপাল যাদব এর নাম চিরস্মরণীয় হয়ে থাকবে।

পোস্টটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন ।পরবর্তী পোস্ট এর জন্য ডানদিকে থাকা বেল আইকন এ ক্লিক করুন ।

xr:d:DAGCg6EPZ0g:2,j:4123470437056785952,t:24041519


Similar Posts

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *